1. info@jhenaidah-protidin.com : shishir :
  2. smrobi@gmail.com : smrobi :
  3. : :
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| বিকাল ৫:৪৪|
সর্বশেষ :
বুয়েটে নিয়মতান্ত্রিক ছাত্র রাজনীতি চালু’র দাবিতে ঝিনাইদহে মানববন্ধন স্ত্রীর নামে ২০ লাখ টাকার ইনসুরেন্স করে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে ইউনেস্কোর সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় ঢাকার রিকশা ও রিকশাচিত্র ঝিনাইদহের চারটি আসনে ০৭ জনের মনোনয়নপত্র বাতিল ঝিনাইদহে দুই গোষ্ঠীর কোন্দল কাউকে না পেয়ে শিশু ফাতেমা’র উপর হামলা ক্রাইমপেট্রোল দেখে বোমা বানাতে উৎসাহিত হয় ঝিনাইদহের মিলন বরগুনার সেই ডিসি হাবিবুর রহমানকে ওএসডি ঝিনাইদহ শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে দুধর্ষ চুরি ঝিনাইদহে যুবদল নেতার কব্জি বিচ্ছিন্ন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল : আটক-২ ঝিনাইদহে আড়ুয়াকান্দি পাটক্ষেত থেকে উদ্ধার হওয়া লাশটি  উদয়পুর গ্রামের সাকিবের

ঝিনাইদহের চারটি আসনে ০৭ জনের মনোনয়নপত্র বাতিল

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮৪ Time View

এস.এম রবি,

ঝিনাইদহের চারটি আসনে ৭ জনের মনোনয়ন বাতিল
মনোনয়নপত্র যাচাই-বাছইয়ের শেষ দিনে চার জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস.এম রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বাতিল প্রার্থীরা হলেন- ঝিনাইদহ-১ (শৈলকুপা) সতন্ত্র প্রার্থী শিহাবুজ্জামান। ১% ভোটার তালিকায় অসত্য তথ্য প্রদানে প্রার্থিতা বাতিল হয়েছে।

আবু বক্কর (বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট) হলফনামা অস্পূর্ণ থাকা এবং ঝিনাইদহ-২ (সদর উপজেলা ও হরিণাকুন্ডু) নজরুল ইসলাম ঋণখেলাপি (বাংলাদেশ সুপ্রিম পার্টি বিএসপি), শরীফ মোহাম্মদ বদরুল হায়দার (বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোট) দাখিল করা আয়কর রির্টানের প্রত্যায়িত অনুলিপি না থাকা মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

এর আগে ৩ ডিসেম্বর ঝিনাইদহ-৩ আসন (মহেশপুর-কোটঁচাদপুর) টিএম আজিবর রহমান (স্বতন্ত্র) মো. নাজিম উদ্দীন (স্বতন্ত্র) ১% ভোটারের তালিকায় অসত্য তথ্য প্রদান করায় মনোয়নপত্র বাতিল করা হয়।

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ-সদর আংশিক) জাকের পার্টির মো. ইছাক আলী বিশ্বাসের মনোনয়নপত্র ঋণখেলাপির কারণে বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত, ৩০ নভেম্বর ঝিনাইদহের চারটি সংসদীয় আসনের প্রার্থী হতে ৩৪ জন মনোয়নপত্র দাখিল করেছিলেন। ৭ জনের মনোনয়নপত্র বাতিল হওয়ার কারণে এখন বৈধ প্রার্থী হলেন ২৭ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021