ঝিনাইদহে প্রকাশ্যে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

718

ঝিনাইদহে প্রকাশ্যে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

এস.এম রবি,

ঝিনাইদহে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতা আবন মণ্ডল (৪২) কে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষরা।

রবিবার দুপুরে সদর উপজেলার পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়ায় এঘটনা ঘটে। নিহত আবন ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি নিহত ও খাজুরা গ্রামের সালামত মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবন দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল যোগে মিঠুর ফার্মেসীতে এসে ওষুধ নিয়ে নিজ বাড়িতে ফিরছিল। এ সময় খাজুরা বটতলা জোয়ার্দ্দার পাড়া এলাকায় পৌছানো মাত্রই আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা একই এলাকার মঙ্গল, জাহিদ ও ছোটনসহ বেশ ক’জন প্রতিপক্ষ তাকে গতিরোধ করে তার উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, ২০২০ সালের ১০ জুন জাহিদের নেতৃত্বে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকে কেন্দ্র করে রাতে আবন সমর্থিত গ্রুপের হাতে একই গ্রামের গোলাম বারীর ছেলে ফারুক (৩৫)কে আহত করে। পরদিন সকালে ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ফারুক হত্যার জের ধরেই প্রতিপক্ষরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ঝিনাইদহ ২৫০শয্যা হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে ফারুক হত্যার জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটানো হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here