ঝিনাইদহে কিশোর গ্যাং কর্তৃক চাঞ্চল্যকর হুসাইন হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব ৬

830

ঝিনাইদহে কিশোর গ্যাং কর্তৃক চাঞ্চল্যকর হুসাইন হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব ৬

এস.এম রবি,

গত ০২ মার্চ ২০২২ তারিখ ঝিনাইদহ জেলার সদর থানার মান্দারবাড়িয়া গ্রামস্থ এলাকায় ওয়াজ-মাহফিলে গিয়ে একে অপরের সাথে সামান্য ধাক্কা লাগাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হুসাইন(১৮)নামে এক কিশোর নিহত হয়। এই ঘটনায় ফিরোজ(২০) ও জুলফিকার(১৮) নামে আরও দুইজন আহত হয়। সেই রাতে ওয়াজ মাহফিল উপলক্ষে গ্রাম্য মেলাতে ঘুরতে আসে তিন বন্ধু। একই সময় জিহাদী নামে এক কিশোরের সাথে হুসাইনের ধাক্কা লাগে। এই সামান্য ধাক্কা লাগার বিষয়টি নিয়ে তারা তুমুল বাক-বিতন্ডতায় জড়িয়ে পড়ে ও এক পর্যায়ে অন্যান্য সহযোগীসহ প্রধান আসামী জিহাদী(১৯)তাদের তিনজনকে বেপরোয়াভাবে ছুরিকাঘাত শুরু করে। স্থানীয়রা তিনজনকে গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরন করে।পরবর্তীতে তাদের অবস্থার অবনতি হলে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হলে গত ০৩ মার্চ ভোর রাতে আহত হুসাইন(১৮) মৃত্যুবরণ করে। এ বিষয়ে ভিকটিমের পিতা মো: মনিরুল ইসলাম(৩৭) বাদী হয়ে ০৪ মার্চ ২০২২ তারিখে একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়
ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহের একটি চৌকস আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় অদ্য ১০ মার্চ ২০২২ তারিখ ভোর রাতে র‌্যাব-৬,ঝিনাইদহের উক্ত আভিযানিক দলটি গোপন তথ্যের ভিত্তিতে, কিলিং মিশনের প্রধান আসামী জিহাদী এবং তার ভাই মেহেদীর অবস্থান নিশ্চিত করে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি আজ রাত আনুমানিক ০৩:৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন আদর্শপাড়া এলাকা থেকে এই চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান পলাতক আসামী ১। হাবিবুর রহমান জিহাদী(১৯) এবং এজাহারে অভিযুক্ত অপর আসামী ২। মো: মেহেদী হাসান(২৫)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং এই নৃশংস কিশোর হত্যা মামলায় প্রধান আসামীর সহযোগীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here